শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আনজুমানে তাহাফফুজে দ্বীনের কেন্দ্রীয় পরীক্ষার ফল প্রকাশ: পাসের হার সনদ ৯৬.২৯ ও খামিছ ৯৪.৮৪

আনজুমানে তাহাফফুজে দ্বীনের কেন্দ্রীয় পরীক্ষার ফল প্রকাশ: পাসের হার সনদ ৯৬.২৯ ও খামিছ ৯৪.৮৪

amarsurma.com

আমার সুরমা ডটকম:
আনজুমানে তাহাফফুজে দ্বীন সুনামগঞ্জ কর্তৃক পরিচালিত ক্বিরাআত প্রশিক্ষণ কোর্সের ১৪৪৩ হিজরি মুতাবেক ২০২২ খ্রিস্টাব্দ সনের সনদ ও খামিছ জামাতের কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। শনিবার বিকেল ৩টায় আনজুমানের প্রধান কেন্দ্র দারুল উলূম দরগাহপুর মাদরাসায় আনুষ্ঠানিকভাবে সাধারণ সম্পাদক কর্তৃক সভাপতির হাতে এ ফলাফল হস্তান্তর করেন।
সংগঠনের সভাপতি মাওলানা ফখরুল ইসলাম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মুশতাক আহমদ গাজিনগরীর সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত ফলাফল প্রকাশ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের অর্থ সম্পাদক মাওলানা শাহনূর আহমদ, সাহিত্য সম্পাদক হাফিয মাওলানা মুহাম্মদ আব্দুল বাছির সরদার, সহ-সাংগঠনিক সম্পাদক হাফিয মাওলানা আব্দুল্লাহ গাজিনগরী, দরগাহপুর মাদরাসার শিক্ষক মাওলানা তাজুল ইসলাম, সাধারণ সদস্য মাওলানা ফরিদ আহমদ ও মাওলানা আবু সুফিয়ান প্রমুখ।
প্রকাশিত ফলাফল সূত্রে জানা যায়, এ বছর সনদ জামাতের কেন্দ্রীয় পরীক্ষায় মোট পরীক্ষার্থী ছিল ১০৯ জন, এরমধ্যে ছাত্র ৮০ জন ও ছাত্রী ২৮ জন, অনুপস্থিত ১ জন, অকৃতকার্য ৪ জন, মোট পাস ১০৪ জন, পাসের হার ৯৬ দশমিক ২৯ শতাংশ। খামিছ জামাতের কেন্দ্রীয় পরীক্ষায় মোট পরীক্ষার্থী ছিল ২৬৮ জন, এরমধ্যে ছাত্র ১৪২ জন ও ছাত্রী ১২৬ জন, অনুপস্থিত ১৬ জন, অকৃতকার্য ১৬ জন, মোট পাস ২৩৯ জন, পাসের হার ৯৪ দশমিক ৮৪ শতাংশ।
সনদ জামাতে মুমতাজ ৪ জন, প্রথম বিভাগ ৭৯ জন, দ্বিতীয় বিভাগ ১৮ জন, তৃতীয় বিভাগ ৩ জন। খামিছ জামাতে মুমতাজ ১ জন, প্রথম বিভাগ ১২৫ জন, দ্বিতীয় বিভাগ ৮৫ জন, তৃতীয় বিভাগ ২৮ জন।
মেধা তালিকা অনুযায়ি সনদ জামাতে মুমতাজপ্রাপ্ত ৪ জন হলেন আয়েশা রাজি. মহিলা মাদরাসা কলকতখার মোছাঃ সায়েমা আক্তার, বড়মোহা দারুল উলূম ইসলামিয়া আরাবিয়া মাদরাসার মোছাঃ নুসরাত জাহান হেনা, প্রধান কেন্দ্র দারুল উলূম দরগাহপুরের আসআদ আহমদ ও নূর আহমদ।
মেধা তালিকা অনুযায়ি খামিছ জামাতের মুমতাজপ্রাপ্ত ১ জন হলেন চান্দিপুর ইসলামিয়া মাদরাসার হাফিজ মারুফ আহমদ মাসুম এবং প্রথম বিভাগপ্রাপ্ত ২ জন হলেন জামেয়া ইসলামিয়া করিমপুরের হোসাইন আহমদ ও সাতগাঁও বাগুয়া মাদরাসার গিলমান আহমদ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: